বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদশনিবার দুই দিনের সফরে গোপালগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শনিবার দুই দিনের সফরে গোপালগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজ নির্বাচনী এলাকার নেতা-কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় করতে শনিবার(০১ ও ০২ জুন) দুই দিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এ সফরে তিনি শুভেচ্ছা বিনিময়, বৃক্ষ রোপনসহ নেতা-কর্মীদের সাথে মত বিনিময় করবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জেলায় বইছে সাজ সাজ রব। প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে জেলায় নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

এবারই প্রথম ঈদের শুভেচ্ছা বিনিময় করতে দুই দিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শনিবার(০১ জুন) গণভবন থেকে সড়ক পথে রওনা হয়ে বেলা ১১টায় প্রথমে কোটালীপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী।সেখানে পৌঁছে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নতুন কায্যালয়ের ফলক উন্মোচন করে তিনটি বৃক্ষ রোপন করবেন।এরপর স্থানীয় নেতৃবৃন্দের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করে মধ্যাহ্ন ভোজে অংশ নেবেন।পরে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিরুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে মোনাজাতে অংশ নেবেন। ওই দিন রাতে নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন।

immage 1000 02 11

পরদিন রবিবার (০২ জুন) টুঙ্গিপাড়ায় স্থানীয় নেতা-কর্মীদের সাথে মত বিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঘরের মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মধ্যে বইছে আনন্দের বন্যা।প্রধানমন্ত্রীর এ সফর নেতাকর্মীদের মাঝে ঈদের আনন্দকে বাড়িয়ে দিয়েছে দ্বিগুন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে ইতিমধ্যে প্রস্তুতিমূলক সভা করেছে জেলা প্রশাসনর এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগ। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স করা হয়েছে পরিস্কার পরিচ্ছন্ন। করা হয়েছে শোভাবর্ধন। সড়কের মোড়ে মোড়ে টাঙ্গানো হয়েছে নানা ধরনের ব্যানার, ফেষ্টুন ও বিলবোর্ড। শুভেচ্ছা জানিয়ে নির্মাণ করা হয়েছে তোরন।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জি.এম সাহাব উদ্দিন আজম জানান, প্রধানমন্ত্রীর সফর নির্বিঘ্ন করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। নেতাকর্মিদের মধ্যেও ব্যাপক আনন্দ কাজ করছে। কেননা ঈদ পরবর্তী এটাই প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সাথে প্রথম মতবিনিময় হবে। তাই নেতাকর্মিরা একটু বেশীই আনন্দিত।

জেলা প্রশাসক কাজী মাহবুবল আলম জানান, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জেলায় নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।সব প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।

ঈদের একদিন পরেই এ সফরের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নানা দিক নির্দেশনা দিবেন বলে মনে করছেন নেতাকর্মীরা।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments