সোমবার, মে ১৩, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে আলাদা তিনটি দূর্ঘটনায় নিহত-২, আহত-২৬

গোপালগঞ্জে আলাদা তিনটি দূর্ঘটনায় নিহত-২, আহত-২৬

স্টাফ রিপোর্টার।।

গোপালগঞ্জে আলাদা তিনটি সড়ক দূর্ঘটনায় দুই সাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো ২৬ জন। মঙ্গলবার গভীর রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা, চন্দ্রদিঘলীয়া ও কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় এসব দূর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। নিহত হাবিবুর রহমানের বাড়ী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায়। তবে অপর নিহত যুবকের নাম ও পরিচয় জানাতে পারেনি পুলিশ। মারাত্মক আহতদের গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আতাউর রহমান  জানান, মটর সাইকেলে করে গোপালগঞ্জে শহরে ফিরছিলেন হবিবুর রহমান। এ সময় মটর সাইকেলেটি বিজয়পাশা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে হাবিবুর নিহত হন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে প্রেরণ করে।

অপরদিকে, একটি মটর সাইকেলে করে দুই আরোহী রাত সা‌ড়ে ১০টার দিকে গোপালগঞ্জ শ‌হরের দিকে আসছিলেন। এ সময় মটর সাইকেলটি সদর উপজেলার চন্দ্রদিঘলীয়া এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ল‌ড়ির পিছনে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে মটর সাইকেল আরোহী অজ্ঞাত (৩০) নামের এক যুবক নিহত ও অপর আরোহী যুবক (২৮) মারাত্মত আহত হন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে গিয়ে হতা-হতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে। মারাত্মক আহত অপর যুবককে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, একই মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী সুবর্ন পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরিত দিক থেকে আসা রাজধানী পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে যায়। এ সময় সুবর্ন পরিবহনের চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে ফেলে দেয়। এতে বাসের অন্ত:ত ২৫ যাত্রী আহত হন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে। মারাত্মক আহত ২০জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments