মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Bookmark
0
মূলপাতাব্রেকিং নিউজ...গোপালগঞ্জে কষ্টি পাথরসহ ৬ চোরাকারবারীকে গ্রেফতার

গোপালগঞ্জে কষ্টি পাথরসহ ৬ চোরাকারবারীকে গ্রেফতার

গোপালগঞ্জ প্রতি‌নি‌ধি: গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে মূল্যবান কষ্টি পাথর, ও অন্যান্য মালামালসহ চোরাকারবারী চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। গতকাল বুধবার (১৬ জুন) রাতে কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি গ্রামের পিযুষ বাড়ৈর বাড়িতে অভিযান চালিয়ে এসব মালামালসহ ৬ সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো,কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি গ্রামের প্রেমচাঁদ বাড়ৈর ছেলে পিযুষ বাড়ৈ (৫০), একই উপজেলার উনশিয়া গ্রামের গৌরাঙ্গ কর্মকারের ছেলে গোবিন্দ কর্মকার (২৭), বুরুয়া গ্রামের অমল গাইনের ছেলে মহাদেব গাইন (২৪), মাদারীপুর জেলার রাজৈর উপজেলার আমগ্রামের মৃত দেবেন্দ্রনাথ মোড়লের ছেলে প্রশান্ত কুমার মোড়ল ওরফে কির্ত্তনীয়া (৬০), একই গ্রামের গৌরাঙ্গ বালার ছেলে কাশীনাথ বালা (৩৭) এবং মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কোলচরী স্বস্থাল গ্রামের মৃত মোমিন উদ্দিন মোল্লার ছেলে মোঃ নান্নু মোল্লা (৪৫)।
র্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের কোস্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, মূল্যবান একটি কষ্টি পাথর ক্রয়-বিক্রয় হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে   কলাবাড়ি গ্রামের পিযুষ বাড়ৈর বাড়িতে অভিযান চালাই। এ সময় হাতে-নাতে ওই ৬ চোরাকারবারীকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৪ কেজি ৭৮০ গ্রাম ওজনের ১টি কষ্টি পাথর, ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ৮টি মোবাইল ফোন, ১০টি সীমকার্ড এবং নগদ ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা চোরাকারবারী, দালাল, ঠক, প্রতারক, বাটপার। দেশের মূল্যবান কষ্টি পাথর চোরাচালানের উদ্দেশ্যে দেশের বাইরে পাচারে লিপ্ত রয়েছে ।  তারা দেশের বিভিন্ন স্থানের সাধারণ মানুষকে চাকরি, বদলি, ব্যবসা ও ঠিকাদারী কাজ পাইয়ে দেয়ার কথা বলে  লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে আসছেন বলেও আমাদের কাছে স্বীকার করেছেন। গ্রেফতারকৃত ৬ চোরাকরবারীকে উদ্ধারকৃত মূল্যবান কষ্টি পাথর ও অন্যান্য আলামতসহ আজ বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।এ ব্যাপারে সংশ্লিস্ট থানায় মামলা হয়েছে।
© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments