সোমবার, মে ১৩, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে হাট ছত্রভঙ্গ করে দিল সেনা সদস্যরা

গোপালগঞ্জে হাট ছত্রভঙ্গ করে দিল সেনা সদস্যরা

স্টাফ রিপোর্টার।।

করোনা ভাইরাসের সংক্রমনরোধে মানুষের চলাচল ও দোকানপাট বন্ধসহ বিভিন্ন নির্দেশনা নিশ্চিত করতে গোপালগঞ্জে জেলা প্রশাসনের সাথে মাঠে নেমেছে সেনাবাহিনী। নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান চালিয়ে একটি হাট ছত্রভঙ্গ করে দিয়েছে সেনা সদস্যরা।

শুক্রবার সকাল থেকে গোপালগঞ্জ জেলা শহরসহ বিভিন্ন উপজেলা সদরে করোনা ভাইরাসের সংক্রমনরোধে মানুষের চলাচল ও দোকানপাট বন্ধসহ বিভিন্ন নির্দেশনা নিশ্চিত করতে গোপালগঞ্জে জেলা প্রশাসনের সাথে মাঠে নেমেছে সেনাবাহিনী। নিষেধাজ্ঞা অমান্য করে বাইরে আসা মানুষদের ঘরে ফেরত পাঠাতে শুরু করেছে। সেই সাথে সচেতনতাবৃদ্ধ করেত মাইকিং করছে সেনাবাহিনী।

এদিকে, আজ শুক্রবার সরকারি বিধি নিষেধ উপেক্ষা করে সাপ্তাহিক হাট বসতে শুরু করে গোপালগঞ্জ জেলা শহরের বড় বাজারে। এ হাটে প্রচুর দোকানপাট বসে ও অসংখ্য মানুষের সমাগম ঘটে। বিকেলে এ হাটে পুরোদমে কেনা-বেচা শুরু হবার কথা ছিল।

কিন্তু এ খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের নেতৃত্বে অভিযান চালায় সেনা সদস্যরা। সেখানে তারা উপস্থিত হয়ে মুহুর্তের মধ্যে দোকানীদের হাট থেকে দোকান-পাট তুলে নেয়ার কঠোর নির্দেশ দেয়। তাদের নির্দেশে হাটের ব্যাবসায়ীরা অস্থায়ী দোকান তুলে নেন। হাটে আগত ক্রেতারা দ্রুত হাট ত্যাগ করেন।

এছাড়া নিত্য প্রয়োজনীয় পণ্য ও ঔষধের দোকান ব্যতিত সকল দোকান-পাট আগামী ৪ এপ্রিল পর্যন্তত বন্ধ রাখার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। সড়কগুলোতে যানবাহন নেই বললেই চলে। জনমূন্য হয়ে পড়েছে শহর।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments