সোমবার, মে ১৩, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে ৫০টি পরিবারের পাশে দাঁড়ালো ওয়ালটনগ্রুপ

গোপালগঞ্জে ৫০টি পরিবারের পাশে দাঁড়ালো ওয়ালটনগ্রুপ

যুগকথা রিপোর্ট :

গোপালগঞ্জে ওয়ালটন প্লাজা, গোপালগঞ্জ শাখার পক্ষ থেকে ৫০টি দু:স্থ পরিবারের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সহায়তা প্রদান করায় একটু হলেও কর্মহীন পরিবারগুলো আলোর দিশা পেয়েছেন।

আজ বুধবার সকালে জেলা শহরের জনতা রোড, নিচুপাড়া, মোহাম্মদপাড়া, ঘোষেরচরসহ কয়েকটি স্থানে এসব খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়।

ওয়ালটন প্লাজা গোপালগঞ্জ শাখার ম্যানেজার ও সিনিয়র ডেপুটি এ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মো: ফজলুর রশিদ জানান, করোনার কারনে সরকার সাধারন মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন। যে কারনে সাধারন মানুষ ঘরে অবস্থান করছেন। ফলে তারা যাতে খাদ্যাভাবে না পরেন সেজন্য জেলা শহরের বিভিন্ন স্থানে ৫০টি পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

এ সময় ওয়ালটন প্লাজা গোপালগঞ্জ শাখার সিনিয়র অফিসার বিপ্লব কুমার ঘোষ, মো: রাকিবুল ইসলাম, মোরশেদ মহিউদ্দিনসহ কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সব খাদ্য সহায়তার মধ্যে রয়েছে, চার কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি তেল, এক কেজি পেয়াজ, আধা কেজি লবন, ও একটি সাবান।

খাদ্য সাহয়তা পাওয়া পরিবারগুলো জানায়, করোনা কারনে সরকার ঘরে থাকান নির্দেশ নিয়েছে। যে কারনে আমরা বাইরে গিয়ে কাজ করতে পারছি না। আর্থিক অভাবে খাবার কেনা কষ্টকর হয়ে পড়েছিল। কিন্তু ওয়ালটন গ্রুপ আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। এতে আমারা দু:চিন্তা মুক্ত হবার পাশাপশি পরিবারের সদস্যরা দু’বেলা খেতে পারব। আমরা চাই ওয়াল্টন গ্রুপ সব সময় মানুষে পাশে দাঁড়াবে।

ওয়ালটন প্লাজা গোপালগঞ্জ শাখার ম্যানেজার ও সিনিয়র ডেপুটি এ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মো: ফজলুর রশিদ আরো জানান, ওয়ালটন গ্রুপ আমাদের একটি দেশীয় প্রতিষ্ঠান। খেলাধূলাসহ বিভিন্নভাবে ওয়ালটনগ্রুপ সব সময় পাশে থেকেছে। কারোনার কারনে ঘরে বন্ধি থাকা মানুষের পাশে ওয়ালটনগ্রুপ দাঁড়িয়েছে। শুধু করোনা নয় সে কোন পরিস্থিতিতে ওয়ালটন গ্রুপ সব সময় মানুষের পাশে থাকবে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments