বুধবার, মে ৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদপ্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রাপ্তদের অনুভূতি হে আল্লাহ তুমি শেখ হাসিনাকে দীর্ঘায়ু দান করুন

প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রাপ্তদের অনুভূতি হে আল্লাহ তুমি শেখ হাসিনাকে দীর্ঘায়ু দান করুন

যুগকথা রিপোর্ট :

গোপালগঞ্জ শহরের মান্দারতলা এলাকার দর্জির কাজ করে জীবিকা নির্বাহ করা জোৎসনা বেগম। তিনি জানান, সকাল ১০টা, মোবাইল ফোনের ম্যাসেজ টোন বেজে ওঠে। ম্যাসেজটি খুলে দেখি দুই হাজার পাঁচশত টাকার একটা ম্যাসেজ এসেছে। লেখা রয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার “নগদের” মাধ্যমে পেয়েছেন।  টাকাটা পেয়ে আমি অনেক খুশি হয়েছি, যা বলে বুঝাতে পারবো না। এই টাকাটা পাওয়াতে আমার খুব সুবিধা হয়েছে। করোনার কারনে র্দীঘদিন ঘরে বসা। কোন কাজকর্ম নেই। দরিদ্র পরিবার। সামান্য দর্জির কাজ করে সংসার চালাতে হয়। সামনে ঈদ, কাজ-কর¥ নাই। হাতে একটা টাকাও নেই। চিন্তায় ছিলাম কিভাবে খেয়ে পরে বাচঁবো। আবার ঈদ বা কি দিয়ে করবো। ঠিক সেই মুহুর্তে প্রধানমন্ত্রী আমাকে যে উপহার পাঠিয়েছেন তার জন্য আমি খুবই খুশী। আল্লাহর কাছে  নামাজ পড়ে দু’হাত তুলে দোয়া করবো। হে আল্লাহ তুমি তাঁকে দীর্ঘায়ু দান করুন।

শুধু জোৎসনা বেগম নয়। অনুভুতি ব্যক্ত করেছেন, গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা মালোপাড়া  গ্রামের মৎস্য শিকারী প্রশান্ত বিশ্বাস, একই উপজেলার বলাকৈড় গ্রামের গার্মেন্টস শ্রমিক লাভলী বেগমসহ বেশ কয়েকজন দরিদ্র মানুষ। তারা বলেন, আজ প্রধানমন্ত্রী আমাদের যে উপকার করলেন তা কোন দিনও ভোলার নয়। করোনার সময় আয় রোজগার নাই। ছেলে মেয়ে নিয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছি। ঠিক সেই সময় প্রধানমন্ত্রী আমাদের উপহার হিসেবে অনুদান পাঠিয়েছেন। তাও আবার মোবাইলের মাধ্যমে। যখন খুশি তখন উঠাতে পারবো। প্রয়োজন মতো জিনিস পত্র কিনতে পারবো । আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঈদ উপহার  নিয়ে বের হওয়ার সময় এসব অনুভুতি ব্যক্ত করেন তারা। দেশব্যাপী করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া মানুষকে মোবাইল ব্যাংকিং পরিসেবার মাধমে নগদ অর্থ  প্রদান কর্মসূচীর উদ্ধোধন অনুষ্ঠানে গোপালগঞ্জ অংশে  ভিডিও কনফারেন্স এর আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক শাহিদা সুলতানা। এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চুসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ ও সুবিধা ভোগীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, গোপালগঞ্জ জেলায় ৫৫ হাজার মানুষের নামের তালিকা প্রস্তুত করে ঢাকায় পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার থেকে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা আসা শুরু হয়েছে। পর্যায়ক্রমে সবারই টাকা চলে আসবে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

গোপালগঞ্জে উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের প্রতিক বরাদ্দ অনুষ্ঠান

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত...

সারাদেশ

গোপালগঞ্জে কাশবন সাহিত্য পুরস্কার ২০২৩ পেলেন ২১ বিশিষ্টজন

গোপালগঞ্জে সৃজনশীল সাহিত্য চর্চা ও বিকাশমান সংস্কৃতিসাধনায় অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে ২১ বিশিষ্ঠজনকে কাশবন সাহিত্য পত্রিকা পুরস্কার ২০২৩ প্রদান করা হয়েছে ।সোমবার সন্ধ্যায় গোপালগঞ্জ...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments