রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাক্যারিয়ারডাটা এন্ট্রি অপারেটর পদে দায়িত্ব পালনকারীদেরকে ভাতার টাকা বিতরন

ডাটা এন্ট্রি অপারেটর পদে দায়িত্ব পালনকারীদেরকে ভাতার টাকা বিতরন

গোপালগঞ্জে শেখ রাসেল দুস্থঃ শিশু প্রশিক্ষন ও পুনর্বাসন কেন্দে বসবাসকারী ডাটা এন্ট্রি অপারেটর পদে দায়িত্ব পালনকারীদেরকে ভাতার টাকা বিতরন করা হয়েছে।

আজ সোমবার(১৬ অক্টোবর)বিকেলে জেলা প্রশাসাকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)শেখ জোবায়ের আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) নাজমুন নাহার, নির্বাহী ম্যাজিষ্ট্রেট রন্টি পোদ্দার প্রমূখ উপস্থিত ছিলেন।

immage 1000 02 15

যাদেরকে ভাতার টাকা প্রদান করা হয় তারা হলেন-মনিরা আক্তার।যিনি ৫৮৪০টি খতিয়ান এট্রি করায় তাকে দেয়া হয় ১লাখ ৩৮ হাজার ৭শ” টাকা, মোহনা আক্তার ৪৬২৬ টি খতিয়ান এন্ট্রি করায় তাকে দেয়া হয় ১লাখ ৯ হাজার ৮৬৭ টাকা, মরিয়মকে ৫২২৮ টি খতিয়ান এন্ট্রি করায় তাকে দেয়া হয় ১ লাখ ২৪ হাজার ১৬৫ টাকা এবং বনি মন্ডলকে ৩৯৮৯টি খতিয়ান এন্ট্রি রায় তাকে দেয়া হয় ৯৪ হাজার ৭৩৮ টাকা।

এরা সবাই জমির খতিয়ান ডাটা এন্ট্রি করে গত ৩মাসে এ পরিমান টাকা রোজগার করেছে।ভাতা প্রাপ্তরা এ টাকা পেয়ে খুবই খুশি হয়েছে। তারা তাদের প্রাপ্য টাকা দিয়ে আয় বর্ধক কাজে লাগানোর কথা বলেন।

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম তার সাধ্যমত এসব মেয়েদেরকে সহযোগিতা করার আশ্বাস দেন।যাতে তারা আগামীতে একজন ভালো উদ্যোক্তা হতে পারে। নিজেদের পায়ে দাড়াতে পারে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments