সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Bookmark
0
মূলপাতাঅর্থনীতিগোপালগঞ্জে সকল ধরনের দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত

গোপালগঞ্জে সকল ধরনের দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত

যুগকথা রিপোর্ট :

আগামীকাল ১০ মে থেকে রমজান উপলক্ষে সারা দেশে দোকান খোলা রাখার সিদ্ধান্ত হলেও গোপালগঞ্জে সকল ধরনের দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আজ শনিবার (৯ মে) জেলা প্রশাসকের কায্যালয়ে অনুষ্ঠিত ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে প্রশাসনের এক সভায় করোনা সংক্রমনরোধে এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় আরো সিদ্ধান্ত নেয়া হয়, কেউ যদি দোকান করতে চান, তা-হলে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা শহরের শেখ কামাল ক্রিকেট ষ্টেডিয়াম মাঠে অস্থায়ী ভাবে দোকান করতে পারবেন।

জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এ সভায় জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, সিভিল সার্জন ডা: নিয়াজ মোহাম্মদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাদিকুর রহমান খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও এ সভায় কাপড় ব্যবসায়ী সমিতি, কসমেটিকস্ ব্যবসায়ী সমিতি, রড-সিমেন্ট-টিন ব্যবসায়ী সমিতি, ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমিতি, মনোহারী সমিতি, স্বর্ণ ব্যবসায়ী সমিতি সমূহের সভাপতি ও সাধারন সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো: মোশাররফ হোসেন বলেন সভায় সকল সমিতির সিদ্ধান্ত অনুযায়ী গোপালগঞ্জ জেলা সদরের কোন ব্যবসা প্রতিষ্ঠানই না খোলা রাখা সিদ্ধান্ত নেয়া হয়। তবে স্বাস্থ্যবিধি মেনে কাঁচামাল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান খোলা থাকবে।

গোপালগঞ্জ চেম্বারের সাধারন সম্পাদক শেখ মাসুদুর রহমান বলেন, সব ব্যবসায়ী নেতৃবৃন্দ দোকান খোলা না রাখা যে সিদ্ধান্ত নিয়েছে তা যুগান্তকারী একটি সিদ্ধান্ত। এ সিদ্ধান্তকে তিনি স্বাগত জানিয়ে বলেন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকার ফলে ঈদ মার্কেটে আসা হাজার হাজার ক্রেতা সাধারনের মধ্যে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার সম্ভাবনা ছিল। তবে দোকান বন্ধ থাকায় করোনা ভাইরাসরোধ করা সম্ভব হবে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments