34.3 C
Gopālganj
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Bookmark
0
মূলপাতাবিনোদনগর্ভাবস্থাতেও আদালত ফিরিয়ে দিল পরীমণিকে!

গর্ভাবস্থাতেও আদালত ফিরিয়ে দিল পরীমণিকে!

The court returned the bride during pregnancy!

‘‘এতজন সাক্ষীর একজনও আসেননি। আবার পরবর্তী তারিখ দেওয়া হল ২ জুন। গর্ভাবস্থায় আদালতের এই টানাপোড়েন একটা মানসিক চাপ।’’সকালে মেঘ পাহারা দিচ্ছিলেন। একটু পরেই আদালতে।

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি কখন যে কোথায়! আনন্দবাজার অনলাইন গতকালই প্রকাশ করেছিল কক্সবাজার থেকে পরীমণির ঢাকায় ফেরার খবর। বৃহস্পতিবার সকালে পরীমণি ফেসবুকে দিয়েছেন তাঁর মেঘ পাহারার ভিডিয়ো।

পরীমণি জানান, “রাজ প্রায়ই আমাকে সকাল দেখতে নিয়ে যায়। মাঠে সবুজ ঘাসে শিশিরে হাঁটি খালি পায়ে। এটা যেমন স্বাস্থ্যের পক্ষে ভাল, তেমনই আমার খুব প্রিয়।”

বাংলাদেশ সময় বেলা দশটার কিছু পরে ঢাকার বিশেষ জজ আদালত ১০-এর বিচারক নজরুল ইসলামের আদালতে হাজিরা দিতে আসেন পরীমণি। আজ পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল।

গত ২৯ মার্চ এই মামলার সাক্ষ্যগ্রহণের দিন অসুস্থ থাকায় আদালতে উপস্থিত হতে পারেননি পরীমণি। তাঁর আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর আবেদন করায় বিচারক নজরুল ইসলাম সাক্ষ্যগ্রহণের জন্য ১২ মে দিন ধার্য করেন।

আজ আদালতে তাঁকে নিয়ে আসেন স্বামী রাজ। মা হতে চলেছেন পরীমণি। শরীরে, চলাফেরায় সেই ছাপ স্পষ্ট। এই অবস্থায় সিঁড়ি ভেঙে উঠেছেন ধীরে ধীরে, সাবধানে। প্রত্যক্ষদর্শীরা মনে করছেন পরবর্তীতে সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে পরীমণি আর হয়তো আদালতে হাজিরা দিতে পারবেন না।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট সন্ধ্যায় ঢাকায় বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র্যাব এবং ৫ আগস্ট বনানী থানায় পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলারই বিচারকার্য চলছে।


হাজিরা শেষে পরীমণি জানিয়েছেন, “এতজন সাক্ষীর একজনও আসেননি। আদালতে বললাম, আমার গর্ভাবস্থার তৃতীয় পর্যায় থেকে তো আর আসতে পারব না। সেটা ঝুঁকির হয়ে যাবে। কিন্তু আবার পরবর্তী তারিখ দেওয়া হল ২ জুন। গর্ভাবস্থায় আদালতের এই টানাপোড়েন একটা মানসিক চাপ।”

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

বঙ্গবন্ধুর সমাধিতে নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শকের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্প মাল্য অর্পণ করেছেন নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক মো. আল মামুন। আজ বুধবার দুপুরে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments