রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদআনন্দ-বেদনার মধ্য দিয়ে গাড়ী ভর্তি উপহার নিয়ে অবসরে গেলেন প্রধানশিক্ষক

আনন্দ-বেদনার মধ্য দিয়ে গাড়ী ভর্তি উপহার নিয়ে অবসরে গেলেন প্রধানশিক্ষক

অবসর গ্রহণের দিনে বিশাল গণসংবর্ধনা, তার পরে ক্ষুদে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্য কেউ একক কেউবা দলবদ্ধ ভাবে প্রিয় শিক্ষককে দিলেন উপহার। সেই উপহার স্কুল ম্যানিজিং কমিটি সভাপতি মটর সাইেকেলের একটি বহরসহ একটি প্রাইভেট গাড়ীতে করে নিজ বাড়ীতে পৌঁছে দিয়ে এসেছেন। ক্ষুদে ক্ষুদে শিক্ষার্থীদের কান্না, বিদায়ী শিক্ষকের হাসিমুখ, আমন্ত্রিত অতিথিদের উচ্ছাস, হাসি ও আনন্দের কান্না ও বিদায়ের বেদনার মধ্যদিয়ে অবসরে গেলেন ওহিদুল ইসলাম।

immage 1000 02 2

মুকসুদপুর উপজেলা সদরের টেংরাখোলা মডেল সরকারি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক ওহিদুল ইসলামের কর্মজীবনের শেষ দিনে বিদায়ী সংবর্ধনার আয়োজন করেছিল স্কুল কর্তৃপক্ষ।জমকালো এই অনুষ্ঠান দেখতে উপজেলার জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তাসহ কয়েকশ’ শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকদের মিলন মেলা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার(০২ নভেম্বর)বিকালের আয়োজন শেষ হতে হতে রাত হয়ে যায়।টেংরাখোলা স্কুল মাঠে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ কাবির মিয়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমাম রাজি টুলু, পৌর মেয়র আশ্রাফুল আলম শিমুল, সাবেক মেয়র সাজ্জাদ করিম মন্টু, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, মুকসুদপুর আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সম্পাদক হায়দার হোসেন। এসময়ে আরো বক্তব্য রাখেন অভিভাবক সদস্য মোঃ জিল্লুর রহমান, শেখ হারুন আর রশিদ।

immage 1000 04 2

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হাদিউর রহমান দিপু মিয়ার সভাপতিত্বে বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা কামরুন নাহারের পরিচালনায় ওই সভায় আরও বক্তব্য রাখেন স্কুলের প্রাক প্রাথমিক শেণীর শিক্ষার্থী তাজ পোদ্দার, ৪র্থ শ্রেণীর অভি, ৫ম শ্রেণীর মেধা, ২য় শ্রেণীর রাবিহা খান, সাবেক শিক্ষার্থী ফারহানা, পূর্ণতা ও  আরিশা, অভিভাবক হানি হাওলাদার, শাহিদুজ্জামান ঝিলু,সাবেক শিক্ষক রেদোয়ানা এবং সুরাইয়া প্রমুথ।

হাসি কান্না, আবেগ মিলিয়ে এই অনুষ্ঠান শেষে স্কুলের কমলমতি শিক্ষার্থী, সহকারী শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও স্কুলের শিক্ষার্থীরা তাকে ফুলের পাপড়ি ছিটিয়ে ও প্রাইভেট কার ফুল দিয়ে সাজিয়ে কয়েকটি মোটরসাইকেল যোগে তাকে এক আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে অশ্রুসজল চোখে তার নিজ বাড়ি পৌরসভার কমলাপুর গ্রামে পৌঁছে দেন।

immage 1000 03 2

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হাদিউর রহমান দিপু জানান, একজন সফল ও কৃত্তিমান প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সম্মানের সাথে কিভাবে বিদায় জানানো যায় যা পরিকল্পনা করেছিলাম, অনুষ্ঠান শেষে প্রত্যাশার চাইতে বেশী সাড়া পেয়েছি। 

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments