শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদপ্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে প্রস্তুত কোটালীপাড়ার লাখো জনতা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে প্রস্তুত কোটালীপাড়ার লাখো জনতা

রাত পোহালেই কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা।এটি তার নিজ নির্বাচনী এলাকা। তাই প্রধানমন্ত্রীকে বরণ করতে কোটালীপাড়ার লাখো মানুষ প্রস্তুত।

ইতিমধ্যে ৮০ ফুট দৈর্ঘ্য ও ২৮ প্রস্থের মঞ্চ তৈরীসহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সভা মঞ্চে ১৫০ টি আসন থাকবে। এখন শুধু বাকী অপেক্ষার পালা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে কোটালীপাড়ায় এখন সাজসাজ রব। পুরো কোটালীপাড়াকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। প্রধামন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে সড়কে সড়কে নির্মাণ করা হয়েছে অসংখ্য তোরণ। সড়কের দুই পাশে টাঙানো হয়েছে ডিজিটাল পোস্টার ও ব্যানার। উপজেলা জুড়ে উন্নয়নমূলক কাজ করা হয়েছে। এখন কোটালীপাড়ার ঘরে ঘরে চলছে উৎসব। দীর্ঘ ৪ বছর পর ঘরে মেয়ে ঘরে আসছেন তাই আনন্দের বন্যা বয়ে যাচ্ছে।

আগামীকাল শনিবার সকাল ১১ টায় কোটালীপাড়ার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি হাই স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসাবে ভাষণ দিবেন। ইতিমধ্যে বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতৃবৃন্দ জনসভাস্থল পরিদর্শন করেছেন।

immage 100 02 2

জনসভায় স্থানীয় নেতৃবৃন্দ ছাড়াও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি, মুহাম্মদ ফারুক খান এমপি, যুগ্ম সাধারন সম্পাদক বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ আয়নাল হোসেন বলেছেন, এখন প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত কোটালীপাড়াবাসী। ভোর হলেই দল বেঁধে মানুষ জনস্থলে আসা শুরু করবেন। জনসভা শুরুর আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যাবে জনসভাস্থলসহ আশপাশের রাস্তাঘাট।আমরা আশা করছি লাখো মানুষ জনসভাস্থলে উপস্থিত হবে। আমরা আশা করছি একটি সফল জনসভা হবে কোটালীপাড়ার জনসভা।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান বলেছেন, গোপালগঞ্জবাসী প্রধানমন্ত্রীকে বরণ করতে পুরোপুরি প্রস্তুত। ইতিমধ্যে বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা গোপালগঞ্জ এবং কোটালীপাড়ায় অবস্থান করছেন। এখন শুধু অপেক্ষার পালা।রাত পোহালেই লাখ লাখ মানুষ জমা হবে জনসভাস্থলে। আমরা আশা করছি এটা হবে স্মরণকালের স্মরণীয় জনসভা।

তিনি আরো জানান, আইনশৃঙ্খলা বাহিনী থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। তাদের পাশাপাশি আমাদের বিপুল সংখ্যক স্বেচ্ছাসেবক কাজ করবেন। আশাকরি একটি স্বার্থক ও সফল জনসভা হবে।  

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments