মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদমুকসুদপুরে সাহিত্য সাময়িকীর মোড়ক উম্মোচন

মুকসুদপুরে সাহিত্য সাময়িকীর মোড়ক উম্মোচন

মুকসুদপুর(গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারীর সেচ্ছাসেবী প্রতিষ্ঠানের সাহিত্য সাময়িকীর বার্ষিক স্মরণিকা ‘স্বপ্নের অগ্রযাত্রা’ মোড়ক উম্মোচন করা হয়েছে। আব্দুল আলী ও হালিবন নেছা ফাউন্ডেশন এই অনুষ্ঠানের আয়োজন করেছে।
৯ এপ্রিল মঙ্গলবার বিকেলে মুকসুদপুর উপজেলার বাটিকামারিতে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মুহাম্মদ ফিরোজ খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর সংবাদ সম্পাদক হায়দার হোসেন।
সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেন।
খায়রুল বাকী শরীফের সঞ্চলনায় ওই সভায় আরও বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক নিরঞ্জন পাল, সিনিয়র শিক্ষক সাফায়েত ঢালী, সহকারি শিক্ষা অফিসার নবীন রায়।
এসময় আরও উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ খন্দকার মাহবুবুর রহমান ইমন, সহ.সভাপতি রেজাউল ইসলাম, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সেলিম শেখ, সহসাধারণ সম্পাদক খায়রুল বাকী শরীফ, আকমাল হোসেন হিরু, বজলুর রহমান, আক্তারুজ্জামান বাবলু, ইমরান হোসেন পলাশ, সুজন রায়, সাইফুল ইসলাম কায়েস, ইঞ্জিনিয়ার রাকিবুল ইসলাম প্রমুখ। মোড়ক উম্মোচনের পরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান, অধ্যাপক ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, আমরা একটি আধুনিক ও মানবিক সমাজ বিনির্মাণে ভুমিকা রাখার অংশ হিসেবে আমাদের অন্যান্য মানবিক কর্মকান্ডের পাশাপাশি প্রতিবছরই একটি প্রকাশনা অব্যহত থাকবে এই প্রকাশনায় গত এক বছরের কর্মকর্সতা সহ এলাকার কবি সাহিত্যিক লেখকদের একটি সম্মিলনি করার প্রচেষ্টা অব্যহত রবে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments