শনিবার, মে ৪, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদশান্তিপূর্ণ জাতীয় নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ইউনিয়নে ইউনিয়নে মতবিনিময় সভা

শান্তিপূর্ণ জাতীয় নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ইউনিয়নে ইউনিয়নে মতবিনিময় সভা

বিশেষ প্রতিনিধি।।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন গোপালগঞ্জে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে সদর উপজেলার গোপালগঞ্জ পৌরসভা ও ২১ টি ইউনিয়নের ভোটকেন্দ্র সমূহ পরিদর্শন করছেন সদর থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান।

এ উপলক্ষে তিনি সদর থানার সাহাপুর ও করপাড়া ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন। ভোটকেন্দ্র এলাকার বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের সাথে কথা বলেন। ভোট কেন্দ্র সমূহের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করেন।

এ দুই ইউনিয়নের ১১ টি ভোটকেন্দ্র পরিদর্শন শেষে ওসি আনিচুর রহমান করপাড়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় বৌলতলী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আমিনুল ইসলাম, সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) মোঃ মতিউর রহমান, করপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, সাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান বিনয় সরকার অনাদী, ইউ.পি সদস্যগন, মহিলা সদস্যগন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মতবিনিময় ওসি ভোটকেন্দ্র সমূহে নিয়মিত পাহারাসহ ভোট কেন্দ্র সমূহের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার বিষয়ে গ্রাম-পুলিশদের দিক-নির্দেশনা প্রদান করেন। তিনি এলাকায় মাদক নিয়ন্ত্রণসহ এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য সকলকে অনুরোধ করেন।

এর আগে গত ২৩ নভেম্বর গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ কাজুলিয়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন। ভোটকেন্দ্র পরিদর্শন শেষে তিনি কাজুলিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ইউ,পি চেয়ারম্যান ও মেম্বারদের উপস্থিতিতে চৌকিদার দফদারদের সাথে ভোট কেন্দ্র সমূহে নিয়মিতভাবে পাহারা সহ ভোট কেন্দ্র সমূহের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার বিষয়ে সকলের সহযোগিতা চেয়ে মত বিনিময় সভা করেন।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আনিচুর রহমান বলেন, গোপালগঞ্জ সদর থানার আওতায় একটি পৌরসভা ও ২১ টি ইউনিয়নে মোট ১১৮ টি ভোট কেন্দ্র রয়েছে। পর্যায়ক্রমে সকল ভোটকেন্দ্র পরিদর্শন করা হচ্ছে। ভোট কেন্দ্র সমূহের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে। এলাকার জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী-পেশার  মানুষ নিয়ে মতবিনিময় সভা করা হচ্ছে। ভোটকেন্দ্র সমূহে নিয়মিত পাহারা দেওয়ার জন্য  গ্রাম-পুলিশদের দিক-নির্দেশনা প্রদান করা হচ্ছে।এলাকায় মাদক নিয়ন্ত্রণসহ সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য সকলকে অনুরোধ জানয়েছেন ওই কর্মকর্তা।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

গোপালগঞ্জে উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের প্রতিক বরাদ্দ অনুষ্ঠান

উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত...

সারাদেশ

কাশিয়ানীতে সরকারী জমিতে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ  

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা সদরে সরকারী জমি দখল করে নির্মিত বাড়ি উচ্ছেদ করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মোঃ আল-ইয়াসা রহমান তাপাদারের নেতৃত্বে...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments