মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Bookmark
0
মূলপাতাজাতীয়করোনার মধ্যেও মুকসুদপুরে জমিজমা নিয়ে সংর্ঘষ, আহত-১৫

করোনার মধ্যেও মুকসুদপুরে জমিজমা নিয়ে সংর্ঘষ, আহত-১৫

যুগকথা রিপোর্ট :

 করোনা অতংকের মধ্যে মধ্যেগোপালগঞ্জের মুকসুদপুরে জমি জমা বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার ১৫ জন আহত আহত হয়েছে। এ সময় কয়েকটি বাড়ি ভাংচুর করে লুটপাট করা হয়।

শুক্রবার (৮ মে) রাতে মুকসুদপুর উপজেলার কমলাপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেজিকেল কলেজ ও মুকসুদপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুকসুদপুর থানার ওসি মীর্জা আবুল কালাম আজাদ জানান, জমি জমা নিয়ে ওই গ্রামের আলমগীর মোল্যা ও হেমায়েত ফকিরে মধ্যে বিরোধ চলে আসছিল।

এর জের ধরে আলমগীর মোল্যার সমর্থকেরা হেমায়েত ফকিরের সমর্থকদের উপর অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় হেমায়েত ফকিরের সমর্থকদরা বাধা দিলে সংঘর্ষ বেধে যায়। এ সংঘর্ষে নারী ও শিশুসহ কমপক্ষে ১৫জন আহত হন। এসময় কয়েকটি বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা হয়।

সংঘর্ষে আহত আলো বেগম, মাবিয়া বেগম, আল আমিন মোল্যা, আজিজল মোল্যা, মহিত মোল্যা, গোলজার মোল্যা ও হৃদয় মোল্যারসহ ১০জনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে হৃদয় মোল্যার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালে করা হয়।

ওসি আরো জানান, ঘটনা খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এঘটনায় এখন পযর্ন্ত কোন পক্ষ অভিযোগ দেয় নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments