সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোপালগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

যুগকথা রিপোর্ট :

গোপালগঞ্জে অভিযান চালিয়ে ৪৭ পিস ইয়াবা, একটি মোবাইল ও ২টি সীমকার্ডসহ প্রসেনজিৎ মন্ডল(২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

শুক্রবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার পশ্চিমপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী প্রসেনজিৎ মন্ডল গোপালগঞ্জ সদর উপজেলার শেওড়াবাড়ী গ্রামের শান্তি মন্ডলের ছেলে।

র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, মাদক বেচাকেনা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার পশ্চিমপাড়া গ্রামে অভিযান চালানো হয়।

এ সময় ৪৭ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী প্রসেনজিৎকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন ও দুটি সীমকার্ড উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী প্রসেনজিৎ মন্ডল দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন। তাকে গোপালগঞ্জ সদর থানায় হস্তান্তরসহ মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments