মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জের জালালাবাদে কৃষকের ধান কেটে দিয়েছে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বাররা

গোপালগঞ্জের জালালাবাদে কৃষকের ধান কেটে দিয়েছে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বাররা

যুগকথা রিপোর্ট :

গোপালগঞ্জ সদর উপজেলার জালাবাদ ইউনিয়নের চর বড়ফা গ্রামে শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধান কেটে দিয়েছে জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারদের সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবেী দল।

আজ রোববার জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান এম সুপারুল আলম তার ৩০ সদস্যের  স্বেচ্ছাসেবী দল নিয়ে চর বড়ফা গ্রামের কৃষক টুটুল মোল্লার ১ বিঘা জমির ধান কেটে বাড়িতে পৌছে দেন। আগের দিন শনিবার ওই ইউনিয়নের চরঘাঘা গ্রামের কৃষক আঃ হালিম গাজীর ১২ কাটা জমির ধান কেটে বাড়িতে তুলে দেয় চেয়ারম্যানের স্বেচ্ছাসেবী দলটি।

কৃষক টুটুল মোল্লা জানান, প্রতি বছর আমার জমির ধান কাটতে খুলনা থেকে শ্রমিক আসতো। এ বছর তারা আসেনি, চরম দুঃশ্চিন্তায় ছিলাম এবছর পাকা ধান ঘরে তুলতে পারবো কিনা। আমার এই অবস্থায় পাশে দাড়িয়েছে আমাদের ইউনিয়নের চেয়ারম্যানের স্বেচ্ছাসেবী দল। চেয়ারম্যান নিজেই দলটি নিয়ে আমার এক বিঘা জমির ধান কেটে বাড়িতে তুলে দিয়েছে। আমি তাদের ধন্যবাদ জানাই।

জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান এম. সুপারুল আলম জানান, আমার এলাকার কোন কৃষকের ধান যাতে শ্রমিকের অভাবে মাঠে না থাকে সে জন্য আমি আমার মেম্ব্রাদের নিয়ে ৩০ জনের একটি স্বেচ্ছাসেবী দল গঠন করেছি। তাদের ৩০ টি নতুন কাঁচি, গেঞ্জি, গামছা, লুঙ্গি কিনে দিয়েছি এবং তাদের প্রতি দিনের খাবারের ব্যবস্থা নিয়েছি। ইউনিয়নের সকল জমির ধান কাটা শেষ না হওয়া পর্যন্ত আমাদের এ ধান কেটে কৃষকের ঘরে তুলে দেয়া কার্যক্রম অব্যাহত থাকবে।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments