মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Bookmark
0
মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ৭৭টি পরিবারের মাঝে সহায়তা প্রদান

গোপালগঞ্জে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ৭৭টি পরিবারের মাঝে সহায়তা প্রদান

গোপালগঞ্জের মুকসুদপুরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ৭৭টি পরিবারের মাঝে সহায়তা প্রদান করেছে জেলা প্রশাসন।

আজ শনিবার(০৭ অক্টোবর)বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

পরে ৭৭টি পরিবারের মধ্যে সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত ৪৪টি পরিবারকে ৩ বান্ডিল ঢেউটিন ও নগদ ১৬ হাজার টাকা এবং আংশিক ক্ষতিগ্রস্ত ৩৩টি পরিবারকে ২ বান্ডিল ঢেউটিন ও নগদ ১৩ হাজার টাকা তুলে দেয়া হয়। এছাড়া চাউল সহ শুকনো খাবারের প্যাকেট তুলে দেয়া হয়।

immage 1000 02 7

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)শেখ জোবায়ের আহমেদ,উজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্যামল কান্তি বোস, কাশালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলামসহ জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ ও ক্ষতিগ্রস্থরা উপস্থিত ছিলেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যয় মাত্র এক সেকেন্ডের ঘূর্ণিঝড়ে মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলার চারটি গ্রামের দেড় শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়। এরপর থেকে খোলা আকাশের নিচে বসবাস করে আসছে পরিবারগুলো।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  শনিবার দুপুরে তিনি জাতির পিতার...

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments